বগুড়া সংবাদ ডট কমঃ (মোশাররফ হোসেন, সোনাতলা সংবাদদাতাঃ জেলার সোনাতলায় গত সোমবার দুপুরে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মিলেনিয়াম হলে প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুর আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজিজার রহমান, ড. এনামুল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক ও বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম রফিকুল ইসলাম প্রতিযোগিতায় বিচারকের দায়িত্বে ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন সুখানপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশিদ,বালুয়াহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা। সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাহেরুল ইসলাম উজ্জ্বল অনুষ্ঠান পরিচালনা করেন।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে সোনাতলা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী মাইশা মাহজাবিন, দ্বিতীয় স্থান অধিকার করে সোনাতলা মডেল স্কুল ও কলেজের ছাত্র শিহাব উদ্দিন এবং টিএম মেমোরিয়াল একাডেমির ছাত্রী নওশিন জাহান নিহা (যৌথভাবে)।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন