বগুড়া সংবাদ ডট কম (সঞ্জু রায়,বগুড়া): বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী বলেছেন, শিশুদের সুন্দরভাবে বেড়ে ওঠার ক্ষেত্রে বাধাপ্রদানকারী কোন অপরাধীই ছাড় পাবে না। তিনি বলেন ইভটিজিং থেকে শুরু করে যেকোন অপরাধের কারণে শিশুদের নিরাপত্তাহীনতা ঘটলে তা কঠোর হস্তে দমন করা হবে সেক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবেনা।

বগুড়া ইয়ূথ ফোরামের আয়োজনে ও বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় সোমবার সকালে শহরের কাটনার সেন্ট্রাল বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘আমিই পারি শিশুর প্রতি শারিরিক সহিংসতা বন্ধ করতে বাড়ি, কর্মক্ষেত্র ও শিক্ষা প্রতিষ্ঠানে’ শীর্ষক প্রচারিভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

তিনি আরও বলেন, বগুড়ায় বর্তমানে মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে সেটিতে শতভাগ সফল হতে সাধারণ মানুষকে আরও সচেতন হতে হবে। তিনি বলেন সময় এখন পরিবর্তনের, দেশের সিংহভাগ জনসংখ্যা যখন আমাদের তরুণ প্রজন্ম এবং তাদের হাতেই গড়ে উঠবে আগামীর বাংলাদেশ তাই তাদেরকে নিরাপত্তা এবং সুষ্ঠুভাবে বেড়ে ওঠার সুযোগ প্রদানে সন্মিলিতভাবে কাজ করতে হবে।

সেক্ষেত্রে যেকোন সময় তিনি সাধারণ মানুষের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন। বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহিদুল ইসলাম খাঁন, বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী, বগুড়া এডিপি ম্যানেজার এ্যাডভেন্ট ট্রিপল্যান্ড, প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল হামিদ, জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ও ইয়ূথ ফোরামের উপদেষ্টা পরিমল প্রসাদ রাজ, পেসড্ এর নির্বাহী পরিচালক মাহফুজ আরা মিভা ও জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তাদেরুল ইসলাম মিম।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন ইয়ূথ লিডার নূরজাহান এবং ইসরাত জাহান। উল্লেখ্য, বগুড়া ইয়ূথ ফোরাম সাধারণ মানুষের সচেতনতা বৃদ্ধিতে সভা, কর্মশালা, উঠান বৈঠক, বিদ্যালয় ও এলাকাভিত্তিক ক্যাম্পেইন, বাড়ি বাড়ি শিশুদের পরিদর্শন ইত্যাদি নানা কার্যক্রম গ্রহণের মাধ্যমে প্রায় দশ হাজার মানুষকে শিশু অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ করেছে।

ক্যাপশন: বগুড়া ইয়ূথ ফোরামের আয়োজনে সোমবার সকালে শহরের কাটনার সেন্ট্রাল বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘আমিই পারি শিশুর প্রতি শারিরিক সহিংসতা বন্ধ করতে’ প্রচারিভিযানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন