বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট  প্রতিনিধি: বগুড়ার ধুনটে মাদকের টাকা না পেয়ে বড় ভাইয়ের জমি দখলের চেষ্টা করছে মাদকাসক্ত সাবেক ইউপি সদস্য এক ছোট ভাই। এঘটনায় সোমবার বিকালে ভুক্তভোগি ওই বড় ভাই বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, গোপালনগর ইউনিয়নের চকডাকাতিয়া গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে গোপালনগর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান নয়ন দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছে। একারনে তার পরিবারের লোকজন নয়নকে গত ২১ নভেম্বর বগুড়া রিয়্যাল লাইফ সেন্টারে (মাদকাসক্ত নিরাময় কেন্দ্র) ভর্তি করে। তবে সেখান থেকে গত ০৭ ডিসেম্বর বাড়ীতে এসে কিছু দিনপর আবারও সে মাদকাসক্ত হয়ে পড়ে।

মাদকের টাকা জোগাড় করতে পরিবারের অন্য সদস্যদের সাথেও মারমুখি আচরন করে আসছে নয়ন। গত ১৫ জুন নয়ন তার বড় ভাই নূরুন্নবী হোসেনের কাছে মাদক কেনার জন্য ১০ হাজার টাকা দাবি করে। কিন্তু নূরুন্নবী হোসেন টাকা না দেওয়ায় গত ২১ জুন মোস্তাফিজুর রহমান নয়ন তার সহযোগি মাদক সেবীদের নিয়ে বড় ভাইয়ের ২১৬২ নং দাগের ৩২ শতক জমিতে চাল চাষ করেছে।

নূরুন্নবী হোসেন জানান, তার ছোট ভাই মোস্তাফিজুর রহমান নয়ন আবারও ইয়াবায় আসক্ত হয়ে পড়েছে। এরআগে তাকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করালে সে তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই জের ধরে সে কয়েক মাস আগে তার ৩৮৫নংদাগে ৬০শতক জমি বেদখল দিয়েছে। সে আবারও তার কাছে মাদকের টাকার জন্য দাবি করে। কিন্তু টাকা না দেওয়ায় তার বর্গাকৃত রেকর্ডিও ৩২ শতক জমিতেও হাল চাষ করে দখলের চেষ্টা করছে। তার অত্যাচারে পরিবারের কেউই বাড়ীতে থাকতে পারছে না বলে জানান তিনি।

তবে মোস্তাফিজুর রহমান নয়ন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, পারিবারিক জমিজমা বিরোধের জের ধরেই তার ভাই মিথ্যা অভিযোগ করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান বলেন, এবিষয়ে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন