বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধিঃ) বগুড়া সদরের গোকুল ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে মোবাইলে ডেকে নিয়ে গিয়ে এক এনামুল হক নামের এক যুবককে জোর করে গ্যাস ট্যাবলেট প্রয়োগে হত্যার অভিযোগে সদর থানায় মামলা দায়ের।

এলাকাবাসী ও থানার অভিযোগ সুত্রে জানা গেছে, বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ী দক্ষিণ পাড়া গ্রামের লোকমান আলী আকন্দের পুত্র সিএনজি চালক এনামুল হক(২৫) এর গাড়ীতে গত কয়েক মাস পূর্বে এলাকার ফেন্সিডিল ব্যবসায়ী একই ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের বুলু মিয়ার পুত্র ফেন্সিডিল নিয়ে বগুড়া যাওয়ার পথে পুলিশের হাতে ধরা পড়ে।

সে জেল থেকে জামিনে বের হয়ে সে তার ধরা পড়ার জন্য সিএনজি চালক এনামুলকে সন্দেহ করে এবং গত শনিবার বিকালে কৌশল তার বন্ধু বাবুর সহযোগীতায় এনামুলকে মোবাইলে ডেকে নিয়ে বেহুলা বাসর ঘরের পাশে আম বাগানে নিয়ে জোর করে এনামুলের মুখে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করে তাকে ফেলে রেখে চলে যায়।

স্থানীয় লোকজন তাকে এ অবস্থা দেখতে পেয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত অনুমান ১১ টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। এ ঘটনায় এনামুলের বড় ভাই আইনুল ইসলাম বাদী হয়ে হেলাল উদ্দিন, বাবু মিয়া ও বেলালের পুত্র ওমর রিয়াদের নাম উল্লেখ করে রবিবার বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় এলাকাবাসী এনামুলের হত্যার সাথে জড়িত ব্যক্তিদেরকে আটক করে কঠিন শাস্তির দাবী জানিয়েছেন প্রশাসনের প্রতি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন