বগুড়া সংবাদ ডট কম (মোশাররফ হোসেন, সোনাতলা সংবাদদাতাঃ) জেলার সোনাতলায় গত শুক্রবার বিকেলে ফাইনাল ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পাকুল্যা ইউনিয়নের উত্তর করমজা গ্রামে যুব সমাজের উদ্যোগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে মোট ১৮টি ঘোড়া অংশগ্রহণ করে। প্রতিযোগিতা ‘ক’ গ্রুপে জামালপুরের মাদারগঞ্জের শফিকুল ইসলাম প্রথম,আব্দুল মালেক দ্বিতীয় ও নূরুন্নবীর ঘোড়া তৃতীয় স্থান অধিকার করে এবং ‘খ’গ্রুপে আব্দুল খালেক প্রথম,সোহাগ মিয়া দ্বিতীয় ও সবুজ মিয়ার ঘোড়া তৃতীয় স্থান অধিকার করেছে।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী সভায় বক্তব্য রাখেন পাকুল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত,মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, ব্যাংক কর্মকর্তা তারাজুল ইসলাম,শরিফুল ইসলাম ও সোহেল রানা প্রমুখ। উপস্থিত ছিলেন থানার এসআই সোহেল রানা,স্থানীয় রাসেল মাহমুদ,জিয়াউর রহমান পিন্টু,মুঞ্জুর রহমান,সবুজ,বাবলু মাস্টারসহ অনেকে। পরে পাকুল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্তসহ অন্যান্য অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এছাড়া সোয়ার হিসেবে কামাল ও আব্দুল বাকি মিয়াকে পুরস্কার প্রদান করা হয়। ঘোড়দৌড় প্রতিযোগিতা দেখার জন্য মাঠের চারদিকে অসংখ্য নারী-পুরুষের সমাগম ঘটে। ওই এলাকায় এবার নিয়ে ষষ্ঠ বারের মতো ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। গত বুধবার ঘোড়দৌড় প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন