বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে ফুলবাড়ি চকপাথালিয়া এলাকায় প্রেমে ব্যর্থ হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় গ্যাস ট্যাবলেট খেয়ে রিপন তরফদার (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে।
জানা যায়, উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের ফুলবাড়ি চকপাথালিয়া গ্রামের হেলাল তরফদারের ছেলে রিপন তরফদার স্কুলে লেখাপড়া করার সময় একই গ্রামের মাদ্রাসা পড়ুয়া এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মেয়ের পরিবারের আর্থিক অবস্থা ভাল হওয়ায় রিপনের সাথে বিয়ে দিতে অস্বীকার করলে ওই ছাত্রী মনের কষ্টে গত এক বছর আগে আত্মহত্যা করে। প্রেমিকার আত্মহত্যার কষ্ট মেনে নিতে না পেরে রিপন গত ছয় মাস আগে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে চিকিৎসা করে সুস্থ্য করে তোলেন। কিন্তু সেই কষ্ট ভুলতে না পেরে অবশেষে প্রেমিকার মৃত্যুর ঠিক এক বছর পর গত মঙ্গলবার দুপুরে গ্যাস ট্যাবলেট খায় এবং গুরুত্বর অসুস্থ্য হয়ে পরে। পরিবারের লোকজন অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ছয়টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মৃত রিপনের পিতা হেলাল তরফদার বলেন,আমার ছেলের সাথে বাড়ির পাশের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তারা আমাদের চেয়ে ধনি হওয়ায় তাদের মেয়ের সাথে আমার ছেলের বিয়ে না দেওয়ায় তাদের মেয়ে গত এক বছর আগে আত্মহত্যা করে এবং তার এক বছর পর আমার ছেলেও আত্মতহ্যা করে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন