বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুরে আওয়মীলীগ নেতা ও ঝাঁজর পঞ্চশক্তি উচ্চ বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম হানুকে মারপিটের ঘটনায় মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার বেলা ১১ টায় ঝাঁজর-শেরপুর সড়কে প্রায় দেড়ঘন্টা ব্যাপি মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। প্রতিবাদ সভায় ঝাঁজর পঞ্চশক্তি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ারেশ আলীর সভাপতিত্বে শিক্ষক মোজাফ্ফর আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় খামারকান্দি ইউপি সদস্য আবু সাঈদ, গোলাম রব্বানী, বিদ্যালয়ের শিক্ষক ফরিদুর রহমান, আবদুল আজিজ, ফরিদ উদ্দিন, রাকিব উদ্দিন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আবদুল মোমিন, আহত নজরুল ইসলামের ছেলে আফাজ উদ্দিন, বিদ্যালয়ের শিক্ষার্থী রাসেল মাহমুদ, সুমাইয়া আক্তার, কবিতা খাতুন প্রমূখ।
আহতের বড় ছেলে আফাজ উদ্দিন বলেন, তাঁর বাবা উপজেলার খামারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সংশ্লিষ্ট ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে সন্ত্রাসিদের হামলার ঘটনার পরদিন তিনি শেরপুর থানায় ১০ জনের নাম-পরিচয়সহ অজ্ঞাতনামা আরো পঁাঁচজনের নামে মামলা করে। শেরপুর থানা পুলিশ এজাহারভুক্ত একজনকে আটক করেছে।
এ প্রসঙ্গে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এই হামলার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর যাঁরা বাড়ি থেকে পালিয়েছে তাঁদের গ্রেপ্তারে জোড়তৎপরতা চালানো হয়েছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন