বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : মাদক থেকে যুব সমাজকে বিরত রাখা ও ঈদের আনন্দ ভাগাভাগি করেনিতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাসনাপায় খোর্দ্দবলাইল উচ্চ বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম ইবনে আজিজ মন্টু ফাউন্ডেশনের উদ্দ্যেগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার ফাউন্ডেশনের সভাপতি মোছাঃ শাহাজাদী আলম লিপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দিনাজপুর জেলা পুলিশ সুপার হামিদুল আলম (বিপিএম)। প্রধান অতিথি তার বক্তব্য’তে বলেন, দেশকে মাদকমুক্ত করতে আমরা দিন-রাত কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে আমাদের এই যুদ্ধ আমার চালিয়ে যাবো। তিনি আরও বলেন, মাদকের ভয়াল ছোবল থেকে যুব সমাজকে বিরত রাখতে খেলাধুলা-বিনোদনের বিকল্প নেই। বিপিএম পদকপ্রাপ্ত এই জনদরদী আরও বলেন, এই ফাউন্ডেশন গরীব-অসহায় মানুষের কল্যানে কাজ করে চলছে। ভবিষ্যতে জনকল্যানের এই ফাউন্ডেশন আরও প্রসারিত হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এনএসআই অফিসার তৌহিদুল আলম নয়ন, সারিয়াকান্দি থানা তদন্ত অফিসার এনায়েতুল ইসলাম। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মন্টু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহিন রেজা। এছাড়াও ইউপি সদস্যগন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দেশের বিভিন্ন স্থানথেকে আগত জনপ্রিয় শিল্পিদের অংশগ্রহনে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন কানায় কানায় পূর্ণ হওয়া মাঠের সকল দর্শক-শ্রোতা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন