বগুড়া সংবাদ ডটকম (সাগর খান, আদমদীঘি প্রতিনিধি ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দলীয় নেতা-কর্মিদের চাঙ্গা রাখতে বগুড়ার আদমদীঘি উপজেলায় ক্ষমতাসীন আওয়ামী লীগ ইফতার অনুষ্ঠানের আয়োজন করছে। উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এসব ইফতার মাহফিলের আয়োজন করা হচ্ছে। আদমদীঘি উপজেলা ও সান্তাহার পৌরসভার পর্যায়ের নেতারা এসব ইফতার মাহফিলে উপস্থিত থাকছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভা সহ ৭০ টি ওয়ার্ডে ইফতার অনুষ্ঠানের পরিকল্পনা হাতে নিয়েছে। ইতিমধ্যে দলটি বেশির ভাগ ওয়ার্ডে ইফতার মাহফিল করেছে। উপজেলার অনান্য রাজনৈতিক দলের মধ্যে এদিক থেকে এগিয়ে আছে তারা। নেতা-কর্মিরা বলছেন, ঈদের আগে সব কটি ওয়ার্ডেই ইফতার মাহফিল করতে পারবেন তারা।

আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মিদের সঙ্গে কথা বলেন জানা গেছে, রমজান মাসে আগে কখনো মাঠ পর্যায়ে দলীয়ভাবে ইফতার মাহফিলের আয়োজন করা হয়নি। তবে এবার একাদশ জাতীয় নির্বাচনের সময় ঘনিয়ে আসছে। তাই কর্মিদের চাঙ্গা রাখতে দল এইসব ইফতার মাহফিল আয়োজন করছে। এতে গ্রামাঞ্চলের দলীয় নেতা-কর্মি ও সমর্থকরা উদ্বুদ্ধ হচ্ছেন।

এ ব্যাপারে জানতে চাইলে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধরন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু বলেন, আমরা দলীয় উদ্যোগে একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নে মোট ৭০টি স্থানে ইফতার মাহফিলের সিদ্ধান্ত নিয়ে ছিলাম। ইতিমধ্যে বেশিরভাগ ওয়ার্ডে ইফতার আয়োজন সুষ্ঠ ভাবে সম্পূর্ন হয়েছে। এতে দলীয় নেতা-কর্মি ও সমর্থকরা উজ্জীবিত হয়েছেন। আগামী কয়েকদিনে বাকি কয়টি ওয়ার্ডে ইফতার মাহফিল শেষ করা যাবে বলে আশা করছি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন