বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনটে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিব উদ্দিন (৩০) নামের এক মাদক মামলার আসামীকে ছিনতাই করার ঘটনায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সহ ৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

শনিবার রাতে ধুনট থানার এএসআই শাহানুর রহমান বাদী হয়ে পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হাসান মাহমুদ রাব্বি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান রাসেল সহ ৭জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় পুলিশ ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ ও মামলাসূত্রে জানাগেছে, ধুনট সদরপাড়া এলাকার বারিক স্বর্ণকারের ছেলে রাজিব উদ্দিনের বিরুদ্ধে ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে।

শনিবার রাত ৮টায় আদালতের গ্রেফতারী পরোয়ানামূলে ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান ধুনট সদরপাড়া এলাকা থেকে রাজিব উদ্দিনকে গ্রেফতার করে। এদিকে রাজিব উদ্দিনের গ্রেফতারের সংবাদ পেয়ে তার ছোট ভাই ছাত্রলীগ নেতা রাব্বি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল সহ তাদের লোকজন লাঠিশোডা নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে রাজিবকে ছিনিয়ে নেয়। এসময় ধুনট থানার এএসআই শাহজাহান আলী ও এএসআই শাহানুর রহমান গুরুতর আহত হয়।

পরে ধুনট থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বিকে গ্রেফতার করে। গ্রেফতারৃকত ছাত্রলীগ নেতা রাব্বির বিরুদ্ধে ধুনট জিরোপয়েন্ট এলাকায় প্রক্যাশ্য দিবালোকে ছাত্রলীগ নেতা চপল মাহমুকে কুপিয়ে আহত করায় ঘটনায় থানায় পৃথক মামলা রয়েছে।

ধুনট থানার এএসআই শাহানুর রহমান বলেন, মাদক মামলার ওয়ারেন্টমূলে রাজিবকে গ্রেফতার করা হলে তার পরিবারের লোকজন আমাদের ওপর হামলা চালিয়ে আমাদেরকে আহত করে রাজিবকে ছিনিয়ে নিয়ে যায়। আমরা ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছি।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান জানান, পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের ঘটনায় পলাতক আসামী সহ ৭জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন