বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় মারপিটে মোতালেব হোসেন (২২) নামে শিক্ষা প্রতিষ্ঠানের এক দপ্তরী হত্যা মামলার প্রধান আসামী আনোয়ার হোসেন (২৪) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর কবির থানার এসআই ফজলু, রুম্মান, এএসআই তাহের সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার শাকপালা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।
এসআই ফজলু জানান, ঘটনার পর থেকেই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শাকপালা কৃষি কলেজের সামনে বগুড়া-নাটোর মহাসড়ক দিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য, বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের চন্ডিবর গ্রামের ছলেমান মন্ডলের পুত্র হাজী জহির উদ্দিন মডার্ণ হাইস্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী মোতালেব হোসেন (২২) স্কুল থেকে বাইসাইকেল যোগে বাড়ি ফিরছিল। এসময় শাকপালা স্ট্যান্ডের দক্ষিনে বগুড়া-নাটোর সড়কে বয়ড়াদিঘী গ্রামের মহরম আলীর মাদকাসক্ত পুত্র আনোয়ার হোসেনও (২৪) একই সাথে বাইসাইকেল নিয়ে আসার সময় উভয়ের সাইকেলের সাথে ধাক্কা লাগে। এনিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে স্থানীয়রা এসে উভয়ের মধ্যে মিমাংসা করে দিলে যে যার মত চলে যায়। কিন্তু মোতালেব বয়ড়াদিঘী রাস্তার মাথায় আসা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা আনোয়ার পাশের ছ মিল থেকে বাটাম নিয়ে অতর্কিত ভাবে মোতালেবকে মারপিট করে পালিয়ে যায়। স্থানীয়রা মোতালেবকে মাথায় গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় মোতালেব মারা যায়। এঘটনায় ওইদিনই মোতালেবের বাবা ছলেমান মন্ডল বাদি হয়ে আনোয়ার হোসেনকে এজাহারভুক্ত প্রধান আসামী সহ অজ্ঞাতনামা ৪-৫জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন