বগুড়া সংবাদ ডট কম (সঞ্জু রায়, বগুড়া) পল্লী উন্নয়ন সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংস্থার আয়োজনে বগুড়া শহরের চক আকাশতারায় শুক্রবার দুপুরে প্রায় শতাধিক দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংস্থার সভাপতি মো: শাহজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে ঈদ সামগ্রী তুলে দেন বগুড়া পৌরসভার ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রোস্তম আলী। প্রধান অতিথি তার বক্তব্যে সাধারণ মানুষের কল্যাণে সর্বদা সকলকে কাজ করার আহবান জানান। তিনি বলেন সমাজের সবাই যদি প্রত্যেকের অবস্থান থেকে উন্নয়ন তথা ভাল কাজে ভূমিকা রাখে এদেশে কোন অসহায় মানুষ থাকবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ, বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায় ও স্থানীয় মাদ্রাসার অধ্যক্ষ ঈমান আলী। এছাড়াও সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাজু, সংস্থার উপদেষ্টা শফিকুল ইসলাম, জাকারিয়া হোসেন, ইয়ূথ লিডার ইফতেখার রহমান প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন সংস্থার কোষাধ্যক্ষ আব্দুল হান্নান। উল্লেখ্য যে, সংস্থাটি ২০০৬ সাল থেকে ২০ নং ওয়ার্ডে সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

ক্যাপশন: পল্লী উন্নয়ন সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে বগুড়া চক আকাশতারায় শুক্রবার দুপুরে দুস্থ, প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রোস্তম আলী।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন