বগুড়া সংবাদ ডট কম (রাহেনূর ইসলাম স্বাধীন, সারিয়াকান্দি প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি পৌরসভা কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৭ই জুন বৃহস্পতিবার সারিয়াকান্দি ফাজিল ডিগ্রি মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত ইফতার মাহফিল পূর্বক আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন- সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন-আমি আপনাদের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি, ইতিমধ্যে সারিয়াকান্দি মানুষের মঙ্গলের লক্ষে আমি পৌরসভার রাস্তা মেরামত, সড়ক বাতি স্থাপনসহ উন্নয়ন মূলক কাজ করছি এবং এই এলাকার মানুষকে নাগরিক সেবা দিয়ে যাচ্ছি। আপনারা যদি সুযোগ দেন আগামী দিনে সারিয়াকান্দির যে সকল অসম্পূর্ণ কাজ রয়েছে তা আমি সম্পূর্ণ করবো।
অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মন্ডল, বগুড়া জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যাক্ষ মুনজিল আলী সরকার। এছাড়াও আলোচনা সভায় পৌর কাউন্সিলর বৃন্দ, পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ, প্রিন্ট এবং অনলাইন গণমাধ্যম কর্মীবৃন্দ সহ বিভিন্ন স্থরের নেতাকর্মী ও আমন্ত্রিত  সুধীজনরা উপস্থিত ছিলেন।
Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন