ছবির ক্যাপঃ ড্যাব বগুড়া জেলা শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল।
বগুড়া সংবাদ ডট কম (সুমন সরদার, বগুড়া অফিস) ঃ আদালতকে প্রভাবিত করে অবৈধ সরকার বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক করে রেখেছেন বলে মন্তব্য করে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বগুড়া পৌরমেয়র এ্যড. একে.এম মাহবুবর রহমান বলেছেন, খালেদা জিয়া নয় বরং গণতন্ত্রকে আটকে রেখেছে এ সরকার।

প্রতিবেশী দেশের কাছে ধর্না দিয়ে আবারো পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্যই সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রীকে নজীর বিহীনভাবে আটক করে রাখা হয়েছে। সুষ্ঠু নির্বাচন হলে হাসিনারও জামানত বায়েজাপ্ত হবে। জনরোষ থেকে এ সরকার পার পাবেনা বলেও তিনি মন্তব্য করেন। সামনে কঠোর আন্দোলনের মধ্য দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) বগুড়া জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার শহরতলী বউ বাজারস্থ স্থানীয় একটি সেন্টারে ইফতার মাহফিল পূর্ব আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুৃ।

সংগঠনটির সভাপতি বিশিষ্ঠ্য চিকিৎসক অধ্যাপক ডাঃ শাহ মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সিনিঃ সহ-সভাপতি ফজলুল বারী বেলাল, আলী আজগর হেনা, মতিউর রহমান মতি, ড্যাবের আহবায়ক জয়নাল আবেদীন, সদস্য সচিব এস.এইচ.এম. শাহ আলী, সাবেক এমপি নূর আফরোজ বেগম জ্যোতি, সহিদ উন নবী সালাম, ব

গুড়া জেলা ছাত্রদলের নয়া কমিটির সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, ডাঃ বদিউজ্জামান, ডাঃ আতিয়ার, ডাঃ আব্দুর রশিদ, ডাঃ রোখশানা বানু, স্বপন, ইউনূস, ইকবাল হাসান, আলিম, রাব্বি, জাহিদ, হাসানসহ বিভিন্ন পর্যায়ের চিকিৎসকগণ। পরে দেশ-জাতি এবং জিয়া পরিবারের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন