বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : গণতন্ত্র পুনরুদ্ধারে ঈদের পর যে কোন সময় আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। দেশবাসী অবৈধ আওয়ামী সরকারের দু:শাসনে এখন অতিষ্ঠ। দু:শাসনের হাত থেকে রক্ষা পেতে বাংলাদেশের মানুষ এখন জাতীয়তাবাদী দলের মঞ্চে ঐক্যবদ্ধ। দেশ প্রেমিক জনতা ঈদের পর যে কোন সময় বিএনপি’র নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেশমাতা বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে অবৈধ হাসিনা সরকারের পতন ঘটাবে এবং তারেক রহমানকে সাথে নিয়ে জাতীয়তাবাদী শক্তিকে পুনরায় ক্ষমতায় বসিয়ে সুশাসন প্রতিষ্ঠা করে ঘরে ফিরবে ইনশাআল্লাহ।
বুধবার বগুড়ার শাজাহানপুর উপজেলা ছাত্রদল আয়োজিত দলীয় কার্যালয়ে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকনের সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক এম.আর ইসলাম স্বাধীন, যুগ্ম-সম্পাদক শেখ তাহা উদ্দিন নাহিন, শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল, জেলা যুবদল সভাপতি সিপার আল বখতিয়ার, শাজাহানপুর উপজেলা বিএনপির আহবায়ক আবুল বাশার, সাবেক সভাপতি আলী হায়দার তোতা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম, জেলা ছাত্রদলের নব-নির্বাচিত সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শাজাহানপুর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক জাহেরুল ইসলাম, ফজলুল হক উজ্জল, আজিজুর রহমান বিদ্যুৎ, কোহিনুর আক্তার, সাবেক যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান অটল, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল, ছাত্রদলের সাবেক যুগ্ম-সম্পাদক সাখাওয়াত, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি এনামুল হক এনাম, বিএনপি নেতা শফিকুল ইসলাম, এমরান হোসেন, খায়রুল বাশার, রেজা শাহ, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, রিপন, আতাহার আলী কাইয়ুম,নুর মাহমুদ, মিলটন ছাত্রদল নেতা সৌরভ, সবুজ, মাসুদ, বাশার, মোস্তফা, আব্দুল্লাহ প্রমুখ। আলোচনা শেষে দেশমাতা বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানসহ বিএনপি পরিবারের সকল সদস্যের জন্য বিশেষ দোয়া করা হয় ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন