বগুড়া সংবাদ ডট কম : বগুড়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে লিটন ওরফে রিগ্যান (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তির পর আজ (৫ জুন) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

রিগ্যান বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। সে দীর্ঘদিন যাবত শহরের ফুলবাড়ি এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সোয়া ২ টার দিকে বগুড়া শহরতলীর মাটিডালি এলাকায় এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে। নিহত লিটনের দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় ডিবি পুলিশের ২ কনস্টেবল মিন্টু ও কালাম আহত হয়েছেন। তারা পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সনাতন চক্রবর্তী ঘটনার বিবরণ দিয়ে জানান, একদল মাদক ব্যবসায়ী মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজ সংলগ্ন এলাকায় মাদকের চালান হাতবদল করছে মর্মে সংবাদ পেয়ে ডিবির ইনচার্জ নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালাতে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে তাদের পিছু ধাওয়া করে।

কিছুদূর গিয়ে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর পৌনে ৪টায় সে মারা যায়।

ঘটনাস্থল থেকে দুটি চাপাতি এবং ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ী লিটন ওরফে রিগ্যানের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ৫টি মাদক মামলা রয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন