বগুড়া সংবাদ ডট কম (রশিদুর রহমান রানা, শিবগঞ্জ প্রতিনিধি: শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান বলেন, বগুড়া জেলার মধ্যে শিবগঞ্জ একটি সর্ববৃহত উপজেলা। এ উপজেলার জনগণ কৃষির উপর নির্ভরশীল। সবাই শান্তিতে বসবাস করতে চায়। জনগনের সার্বিক নিরাপত্তার জন্য বাংলাদেশ সরকারের আইন শৃঙ্খলা বাহিনি তথা পুলিশ বাহীনি রয়েছে।তিনি জোর দিয়ে বলেছেন, এই শিবগঞ্জের মাটিতে মাদক ব্যবসায়ী ও সেবিদের কোন ঠাঁই নাই,।আর তাই মাদকের বিরুদ্ধে চাই সমাজিক আন্দোলন।

আজ সোমবার শিবগঞ্জ সদর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কর্তৃক আয়োজিত শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মাদক সন্ত্রাস, জঙ্গী ও বাল্য বিয়ে বিরোধী সুধি সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ইউনিয়ন পুলিশিং কমিটির সভাপতি মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষে অতিথির বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক।

শিবগঞ্জ সদর কমিউনিটি পুলিশিং এর সাধারন সম্পাদক, বিশিষ্ট সমাজ প্রিয় মোঃ আবু জাফর, ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু, গৃজিয় কনফিন্ডেন্ট স্কুলের পরিচালক মোঃ শাহিনুর রহমানসহ প্রমুখ। পরে এক ইফতার মাহফিল ও দেশের জন্য বিশেষ দোআ অনুষ্ঠিত হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন