বগুড়া সংবাদ ডট কম (সাগর খান, আদমদীঘি প্রতিনিধি ঃ বগুড়ার আমদীঘি উপজেলার সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির এস আই ওয়াদুদ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার জিয়া বাজার নামাক এলাকা থেকে জাহাঙ্গীর আলম (৫৬) নামের এক আন্তঃ জেলা ডাকাত দলের সরদার কে গ্রেফতার করেছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে সান্তাহার টাউন ফাঁড়ির টিএসআই আব্দুল ওয়াদুদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার জিয়া বাজার এলাকা থেকে নওগাঁর ভবানীপুর পশ্চিম পাড়ার মৃত আব্দুল কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর আলম (৫৬) কে গ্রেফতার করে।

উল্লে¬খ্য, গত ৮ই এপ্রিল রবিবার রাত ৩টার দিকে একদল সংঘবদ্ধ ডাকাত সান্তাহার শহরের বশিপুর এলাকার ডেলা চাল কলে চড়াও হয়। তারা চাল কলের নৈশ প্রহরি ও ট্রাকের চালক কে বেঁধে রেখে চাল বোঝাই ট্রাক ডাকাতি করে নিয়ে যাচ্ছিল। এ সময় সান্তাহার রেলগেটে শহর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্য মুসা মিয়া তার সঙ্গীয় টহল পুলিশ ওই ট্রাকটিকে চ্যালেঞ্জ করে। এ সময় দুই ডাকাত পালিয়ে গেলেও ডাকাত কাম চালক কে আটক করে। পরে ওই ডাকাতের দেয়া তথ্যে উপজেলার নসরতপুর-চাটখৈইর রাস্তায় পৌঁছলে, সেখানে থাকা ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। জবাবে পুলিশও ফাঁকা গুলি করে।

এ সময় ডাকাত মাসুদ রানা ও হাসান নামের পুলিশের এক সদস্য আহত হয়। আহত ডাকাত মাসুদ রানাকে উদ্ধার করে প্রথমে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করায় তার অবস্থা অবনতি হলে ঢাকা পুঙ্গু হাসপাতালে নিলে চিকিৎসাধিন অবস্থায় ১৬ দিন পরে সেখানে মারা যান। পুলিশ গ্রেফতারকৃত ডাকাত জাহাঙ্গীর হোসেন কে রবিবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করেছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন