বগুড়া সংবাদ ডট কম (হাদিসুর রহমান, বগুড়া) ঃ আজ ০৪ জুন ২০১৮ ইং শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন “টিম ফর এনার্জি এন্ড ইনভায়রনমেন্টাল রিসার্চ (তীর) সরকারি আজিজুল হক কলেজ বগুড়া এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। উল্লেখ্য যে তীর ২০১১ সাল হতে পরিবেশ, জীবেৈবচিত্র, বন্যপ্রাণি ও পাখি সংরক্ষন ও সচেতনতা সৃষ্টির লক্ষে শিক্ষার্থীদের একটি সেচ্ছাসেবী সংগঠন হিসেবে কাজ করে আসছে। ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদয়াপন উপলক্ষ্যে “তীর” এর পক্ষ হতে আজ সরকারি আজিজুল হক কলেজ বগুড়া ক্যাম্পাসে এক বর্নাঢ্য আনন্দ শোভায়াত্রার আয়োজন করা হয়।

উক্ত শোভায়াত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি আজিজুল হক কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফজলুল হক। আরও উপস্থিত ছিলেন তীরের উপদেষ্টা ও প্রধানমনন্ত্রী ও রাষ্টপতি পদক প্রাপ্ত প্রকৃতিপ্রেমী প্রফেসর আঃ মান্নান, প্রফেসর জহুরা ওযাহিদা , প্রফেসর জগন্নাথ রায়, উপদেষ্টা জনাব মোঃ মতিউর রহমান, জনাব মোঃ জহিরুল ইসলাম , জনাব মোঃ শফি মাহমুদ, জনাব মোস্তাফিজুর রহমান , জনাব মোঃ জিয়াউর রহমান , সহ অত্র কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক বৃৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন তীর” এর সভাপতি মোঃ মিজানুর রহমান, সাধারন সম্পাদক মোঃ আরফাত রহমান, সাবেক সহ সভাপতি ইমাম আবেদ আল হাদী, ও আল আমিন রাহেদ সহ তীর এর সদস্য বৃন্দ।

উক্ত শোভায়াত্রা শেষে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে তীর এর সদস্যরা উপদেষ্টা ও অতিথি বৃন্দের সাথে সাত জন বীরশেষ্টের নামে সাতটি স্বারক বৃক্ষ সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে রোপন করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন