বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছে। ৩ জুন রবিবার উপজেলার ছোনকা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ৩ জনই দিনমজুর।
জানা যায়, প্রতিদিনের ন্যায় রবিবার আনুমানিক ভোর ৬টার সময় ৬জন দিনমজুর দলবেধে পার্শ্ববর্তি আম্বইলে ওয়েষ্টার্ন মিলে কাজের উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়ে ছোনকা মজুমদার মোড়ে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়া গামী কাভার্ড ভ্যান (যার নং ঢাকা মেট্রো ম ১১-৪০০৮) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই ৩ দিনমজুর মৃত্যু হয়। নিহতরা হলেন ছোনকা দক্ষিনপাড়া গ্রামের মৃত: শাবান আলীর ছেলে মহসিন আলী (৬০), মৃত ইমান আলীর ছেলে শাহ মাহমুদ (৫০) ও মৃত ইসমাইল হোসেন এর ছেলে সাদেক আলী (৫৫)। এঘটনায় আহত ইদ্রিস আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) স্থানান্তর করা হয়েছে। পরে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহতদের বাড়ীতে শোকের মাতম চলছে।
এ ব্যাপারে শেরপুর থানার ওসি তদন্ত বুলবুল ইসলাম জানান, দুর্ঘটনায় নিহতদের বাড়ী ওই এলাকায় হওয়ায় সঙ্গে সঙ্গে তারা লাশ নিয়ে গেছে। কেউ এখনো থানায় অভিযোগ দাখিল করেনি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন