বগুড়া সংবাদ ডট কমঃ২/০৬/২০১৮ তারিখ শহীদ চান্দু স্টেডিয়াম চত্ত্বরে এম এ- এম আর্ট গ্যালারীর আয়োজনে অনুষ্ঠিত চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মাছুদুর রহমান মিলন, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভেন্যু ম্যানেজার মোঃ জামিলুর রহমান জামিল, জেলা সমবায় অফিসার মোঃ নূরুন্নবী, শিশু সংগঠক জি.এম. পারভেজ ড্যারিন অনুষ্ঠানে সভাপত্বি করেন- আব্দুর মোমিন বুলু, পরিচালক, এম এ- এম আর্ট গ্যালারী, সার্বিক অনুষ্ঠান পরিচালনা হানজাল বিন মোমেন। আজকের প্রতিযোগিতায় মোট ৪৫জন শিশু প্রতিযোগি অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ১ম পর্বে বিষয়ঃ মাহে রজমান ক-গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে মুশরাত জাহান মাহা, ২য় স্থান অধিকার করে সামিরা আজাদ অজন্তা এবং ৩য় স্থান অধিকার করে- মাশহুন জাহান মুগ্ধ। খ-গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে মাধূর্য্য ভৌমিক কৃপা, ২য় স্থান অধিকার করে মাহজাবীন হোসেন সাদিকা এবং ৩য় স্থান অধিকার করে- তাসফিয়া রাফিয়া। গ-গ্রুপ থেকে ১ম স্থান সুমাইয়া রশিদ সাবা, ২য় স্থান অধিকার করে মোছাদ্দিক নওরনি এবং ৩য় স্থান অধিকার করে- সামিহা তাবাস্সুম সেঁজুতি।
২য় পর্বের বিষয়ৎ উন্মুক্ত এ পর্বে ক-গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে মুশরাত জাহান মাহা, ২য় স্থান অধিকার করে রাশিদা বিনতে মোমিন। খ-গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে সামিরা আজাদ অজন্তা, ২য় স্থান অধিকার করে মাশহুন জাহান মুগ্ধ এবং ৩য় স্থান অধিকার করে- জান্নাতুল মওয়া ঐশী। গ-গ্রুপ থেকে ১ম স্থান রুবাইয়া নুশরাত (রিশা), ২য় স্থান অধিকার করে রাফসান আহিয়ান এবং ৩য় স্থান অধিকার করে- মাহজাবীন হোসেন সাদিকা। ঘ-গ্রুপ থেকে ১ম স্থান অধিকার করে মাধূর্য্য ভৌমিক কৃপা, ২য় স্থান অধিকার করে মোছাঃ আনিলা আফরিন এবং ৩য় স্থান অধিকার করে- আবরান জাহিন রাফসান। ঙ-গ্রুপ থেকে ১ম স্থান সুমাইয়া রশিদ সাবা, ২য় স্থান অধিকার করে বন্ধন কর্মকার এবং ৩য় স্থান অধিকার করে- জাকারিয়া হোসেন।
চ-গ্রুপ থেকে ১ম স্থান সামিহা তাবাস্সুম সেঁজুতি, ২য় স্থান অধিকার করে মোছাদ্দিকা নওরিন এবং ৩য় স্থান অধিকার করে- জাকারিয়া হোসেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন