বগুড়া সংবাদ ডট কম (ইমরান হোসেন ইমন, ধুনট প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেছেন, যুবলীগ অস্ত্র দিয়ে নয় মেধা দিয়ে যুদ্ধ করে। যুবলীগ আমার প্রেম, মাধূর্য ও ভালবাসা। রাজনীতি ও আন্দোলন সংগ্রাম শেখার পাঠশালা যুবলীগ। আমি যুবলীগের একটি কর্মী এটাই আমার বড় পরিচয়। তাই ইতিহাসের সন্তান হয়ে যুবলীগকেই চ্যালেঞ্জ নিতে হবে। শুক্রবার বিকালে উপজেলার এলাঙ্গী ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ড সম্মেলন উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কর্মীরা যদি ঐক্যবদ্ধ না থাকে তাহলে পৃথিবীর এমন কোন শক্তি নাই যে দলকে বিজয়ী করতে পারে। নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে, গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে, রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে, আর নেতার কষ্ট হয় কর্মী ফুরিয়ে গেলে। যারা অনিয়ম, হিংসা, হিংস্রতার ও প্রতিহিংসার রাজনীতি করে যুবলীগ তাদের বিরুদ্ধে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হলে ত্যাগী নেতাকর্মীদের কাছে ফিরিয়ে আনতে হবে।

এলাঙ্গী ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন সরকারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন এলাঙ্গী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এমএ তারেক হেলাল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বনি আমিন মিন্টু, সহ-সভাপতি ওহিদুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক ইউপি সদস্য বিল্পব হোসেন, উপজেলা যুবলীগের সদস্য রাজিবুজ্জামান, সোহেল রানা, রাসেল মাহমুদ, বুলবুল আমদে, ডাবলু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, ফারাইজুল ইসলাম রিপন প্রমূখ।

ক্যাপশন:
(শুক্রবার বগুড়ার ধুনটে এলাঙ্গী ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ড সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।)

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন