বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি বলেছেন, ঈদের উৎসব আনন্দ ধনী গরীব সবার। ধনীদের সহায়তা পেলে সমাজের অসহায় ও শিন্নমুল মানুষেরা ঈদ উৎসবের আনন্দ উপভোগ করতে পারবেন। তিনি মাটিডালী বগুড়া যুব ফাউন্ডেশনের মত সমাজের বিত্তবানদের গরীব ও অসহায়দের পাশে থাকার আহব্বান জানান।

বৃহস্পতিবার বিকালে বগুড়া সদরের মাটিডালী যুব ফাউন্ডেশন এর আয়োজনে দু:স্থ নারী-পুুরুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন কালে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন। যুব ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক এটি বাবু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক আলো প্রতিদিন বার্তা সম্পাদক ও বগুড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাজেদুর রহমান সিজু, বিসিক মোস্তফা ব্রাদার্সের চেয়ারম্যান মোস্তফা জাহাঙ্গীর শাওন,

বগুড়া প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক তানসেন আলম, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু, সাধারন সম্পাদক এস আই সুমন, অত্র ফাউন্ডেশনের সহ-সভাপতি তৈয়ব আলী, ,সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম, কোষাধ্যক্ষ সাংবাদিক আকাশ,দপ্তর সম্পাদক জামিল আকন্দ, ধর্মীয় সম্পাদক মাওঃ মোজাহারুল ইসলাম, প্রচার সম্পাদক জাকারিয়া, ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ,উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক রাফিউল ইসলাম রাফি সহ এলাকান গন্যমান্য ব্যক্তিবর্গ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন অত ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাংবাদিক আবু সাঈদ।

ক্যাপশনঃ বৃহস্পতিবার বিকালে বগুড়া শহরের মাটিডালী যুব ফাউন্ডেশন এর আয়োজনে দু:স্থ নারী-পুুরুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন