বগুড়া সংবাদ ডট কম (সাগর খানআদমদীঘি প্রতিনিধি): প্রথমে যাত্রীবেশ এবং পরে ডিবি পরিচয়ে রহস্যজনক ভাবে ২ অটো-র্চাজার ছিনতাইয়ের ঘটনা ঘটিছেয়ে একদল প্রতারক। অভিনব ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকাল ৮টার দিকে সান্তাহার শহরের পুর্বাশা সিনেমা হলের পার্শ্বে শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় এলাকা থেকে।

জানা গেছে, সোমবার সকাল ৮টার দিকে ছিনতাইকারি চক্রের এক যুবক যাত্রী বেশে শহরের উপহার সিনেমা হলের সামনে থেকে বকুল হোসেন নামের চালকের অটো-র্চাজার ভাড়া করে পুর্বাশা সিনেমা হল এলাকায় যাবার জন্য। ওই এলাকায় যাওয়ার পর চালক যাত্রীকে কোথায় নামবে জানতে চাইলে সে ওই স্থান থেকে অদুরে শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে সামনে অবস্থান করা একটি হাইয়েজ মাইক্রোবাস এর নিকট যেতে বলে। সেখানে যাওয়ার পর যাত্রীবেশী ছিনতাইকারি মাইক্রোতে উঠে বসে।

এর পর অটো-র্চাজার চালককে ভাড়া নেওয়ার কথা বলে কাছে ডেকে নিয়ে জোড় করে মাইক্রোতে তুলে নিয়ে নিজেদের ডিবি পরিচয় দেয় এবং অটো-র্চাজার পুলিশ ফাঁড়িতে নিয়ে গেছে বলে জানিয়ে টেনশন করতে নিষেধ করেন। এর পর মাইক্রোবাসটি শহরের হবি’র মোড় নামক স্থানে গিয়ে সেখানে থাকা বছির উদ্দিন নামক অটো-র্চাজার চালককে ডেকে নিয়ে একই ভাবে মাইক্রোবাসে তুলে নেয়।

আর ছিনতাইকারি চক্রের লোকজন অে নিয়ে চম্পট দেয়। এর পর ডিবি পরিচয় দেওয়া প্রতারক চক্র নওগাঁর মল্লিকা ইন নামক হোটেলের সামনে অটো-চাজার চালক বকুল ও বছিরকে নামিয়ে দিয়ে বলেন, তোমাদের অটো-র্চাজার সান্তাহার পুলিশ ফাঁড়িতে আছে আমরা ফোন করে দিয়েছি তোমরা ফাঁড়িতে যাও বলে প্রতারক চক্র নওগাঁ শহরের দিকে চলে যায়।

এদিকে ওই চালক সান্তাহার পুলিশ ফাঁড়িতে গেলে ঘটনা ফাঁস হয়ে যায়। এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির টিএসআই আব্দুল ওয়াদুদ ২ ইজিবাইক ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন