বগুড়া সংবাদ ডটকম (হাদিসুর রহমান) : সরকারি আজিজুল হক কলেজ বগুড়া এর শিক্ষার্থীদের পরিবেবাদী সংগঠন TEER এর ৭ম প্রতিষ্টাবার্ষিকী অনুষ্ঠিত হবে আগামী ৪ জুন 2018।

এ উপলক্ষে আজ এক বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে “তীর” এর সদস্যবৃন্দ। এতে প্রথম অধিবেশনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী সকাল ১১ টায় সরকারি আজিজুল হক কলেজ, বগুড়ায়। * র‌্যালী শেষে ৭ম প্রতিষ্টাবার্ষিকীতে জাতীয় ৭ জন (শ্রেষ্ঠ সন্তান) বীরশ্রেষ্টের নামে ৭টি স্মারক বৃক্ষ রোপন করা হবে বেলা ১২ টায়।

দ্বিতীয় অধিবেশন বিকেল ৪.০০টায় ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সেমিনার রুমে আলোচনা সভা । আগামি 2018-2019 বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করবেন #TEER-এর উপদেষ্টা পরিষদ ।  প্রতি বছরের ন্যায় এবারো ইফতার মাহফিল এর আয়োজন থাকছে । ইফতার শেষে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কর্তন সন্ধা ৭.৩০ টায়।

বিঃদ্রঃ ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ব পরিবেশ দিবস/18 উপলক্ষে্ টি-শার্টের ব্যাবস্থা থাকবে। রেজিষ্টেশন করার জন্য বর্তমান সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সাথে যোগাযোগ করার জন্য আগ্রহীদের অনুরোধ করা হলো। রেজিষ্টেশন এর জন্য কোন ফি প্রদান করতে হরে না। সহযোগিতায় থাকবেন মোঃ শাহাদত জামান।

ইফতার মাহফিলের জন্য ১০০ টাকা করে সদস্যদের মধ্যে হতে টাকা উত্তোলন করবেন যুম্ম সম্পাদক মোঃ জয়নুল জনি। সহযোগিতায় থাকবেন, রতন দাশ, রিফাত হাসান, মিঠু মিয়া। মোঃ জয়নুল জনি রতন দাশ রিফাত হাসান মোঃ মিঠু মিয়া মোছাঃ মুনজিলা খাতুন।

গাছ সংগ্রহ লাগানোর দায়িত্বে থাকবেন মোঃ হাদিসুর রহমান ও মোঃ মুকিম মাহমুদ।

এছাড়া যেকোন প্রয়োজনে সভাপতি মোঃ মিজানুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ আরাফাত রহমান এর সাথে যোগায়োগ করার জন্য অনুরোধ করা হলো।

** কর্মসূচী সফল করতে ও নতুনত্ব আনতে দায়িত্ব প্রাপ্ত সদস্যগন ও বর্তমান কার্যকরী কমিটির সকল সদস্যগন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন। * Team for Energy and Environmental Research (TEER) এর উপদেষ্টা পরিষদ যেকোন সিদ্ধান্তের সংযোজন ও বিয়োজন করার ক্ষমতা রাখেন।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন