বগুড়া সংবাদ ডট কম (শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা) : বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলামের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন সভাকক্ষে এসোসিয়েশনের সভাপতি ও কিচক ইউনিয়ন চেয়ারম্যান এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও রায়নগর ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। আরো বক্তব্য রাখেন বুড়িগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, শিবগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু, আ্টমূল ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যান এস.এম রূপম, মাঝিহট্ট ইউপি চেয়ারম্যান মির্জা গোলাম হাফিজ সোহাগ, দেউলী ইউপি চেয়ারম্যান আব্দুল হাই প্রধান, মোকামতলা ইউপি চেয়ারম্যান মোকলেছার রহমান, পিরব ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক প্রমূখ। সভায় বক্তারা অবিলম্বে বিহার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মহিদুল ইসলাম এর বিরুদ্ধে মিথ্যা ও উদ্দেশ্যপ্রনোধিত মামলা প্রত্যাহারের জন্য জোর দাবি জানান। বক্তারা বলেন, ট্যাক্স আদায়ের প্রকৃত ঘটনাকে আড়াল করে সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত ভাবে একটি মহল চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন মামলা দায়ের করেছে। অবিলম্বে আমরা এই মিথ্যা চাঁদাবাজীর মামলা প্রত্যাহার পূর্বক স্টোরেজের মালিক পক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোড় দাবী জানাচ্ছি।

উল্লেখ্য যে, গত সোমবার বিহার ইউনিয়নের কাজী কোল্ড স্টোরেজের খাজনা আদায়কে কেন্দ্র করে বাকবিতন্ডার একপর্যায়ে বিহার ইউপি চেয়ারম্যান এর লোকজন ও স্টোরেজ মালিক পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন