বগুড়া সংবাদ ডট কমা : বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির ইফতার মাহফিল ও আলোচনা সভা  শহরের ভবের বাজার কেন্দ্রিয় ট্রাক টার্মিনালে অনুষ্ঠিত হয়েছে। ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাইওয়ে পুলিশ, বগুড়া রিজিওনের পুলিশ সুপার মোস্তাফিজার রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এলজিইডি বগুড়ার নির্বাহি প্রকৌশলী সাইদুল কবির, টিএমএসএস কর্মকর্তা সোহেল রানা, বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, সহ সভাপতি কামরুল মোর্শেদ আপেল, আন্ত: জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল, সা: সম্পাদক খলিলুর রহমান, পশ্চিম বগুড়া সিএনজি মালিক সমিতির সভাপতি খোরশেদ আলম, সা: সম্পাদক এরশাদ শেখ, পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বুলবুল, ট্রাক মালিক সমিতির আজিজুর রহমান লিটন, জিন্নাতুল ইসলাম মামুন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হাইওয়ে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ট্রাকে মাদকসহ অবৈধ জিনিসপত্র পরিবহন থেকে বিরত থাকতে হবে। সকলকে ট্রাফিক আইন মেনে চলতে হবে। সড়ক-মহাসড়কে দূর্ঘটনা রোধে মালিক-শ্রমিক নেতৃবৃন্দদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ওভার লোড না করা সহ বেপরোয়া গতিতে যানবাহন চালানো থেকে বিরত থাকার আহবান জানিয়ে তিনি বলেন, দেশ ও জনগনের কল্যানে পরিবহন মালিকদের কাজ করতে হবে। দেশের উন্নয়নে পরিবহন মালিক ও শ্রমিকদের গুরুত্বপূর্ন অবদান রয়েছে। সাধারণ মালিক ও শ্রমিকদের ন্যায্য দাবী পূরনে নেতৃবৃন্দদের বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। তিনি দেশকে আরো সামনের দিকে এগিয়ে নিতে পরিবহন মালিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য তিনি আহবান জানান।
জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান আকন্দ সভায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গঠনে পরিবহন মালিক শ্রমিক ঐক্যবদ্ধভাবে রয়েছে। দেশ থেকে মাদক নির্মূল করতে ট্রাক মালিক-শ্রমিক কাজ করবে ইনশাল্লাহ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন