বগুড়া সংবাদ ডটকম (এইচ আলিম, বগুড়া) বগুড়ায় ঈদের পরের দিনই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ উৎসব। বগুড়াবাসির মনোরঞ্জনে ও ঐতিহ্যবাহি নানা আয়োজনে ঈদ উৎসব অনুষ্ঠিত হবে বগুড়ায়। ঈদ উৎসব সফলে গঠন করা হয়েছে আহবায়ক কমিটি। এ কমিটির বিশিষ্ট ব্যবসায়ি সাইরুল ইসলামকে আহবায়ক ও বগুড়া ইয়ূথ কয়্যারের সভাপতি আতিকুর রহমান মিঠুকে সদস্য সচীব করা হয়েছে।

বুধবার দুপুরে বগুড়া শহরের জরেশ^রীতলার রিয়াল এস্টেট এসোসিয়েশনের সভা কক্ষে ঈদ উৎসব কমিটির প্রস্তুতি সভায় এ কমিটি গঠন করা হয়। এই কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে দৌলতুজ্জামান দৌলত, এবিএম জিয়াউল হক বাবলা, অর্থ উপ কমিটি মির্জা আহসানুল হক দুলাল, প্রচার ও প্রকাশনা এইচ আলিম, র‌্যাফেল ড্র উপ কমিটি রবিউল আলম অশ্রু, সাংস্কৃতিক উপ কমিটি আব্দুল মোবিন জিন্নাহ ও আব্দুল আউয়ালকে। এই আহবায়ক ও উপ কমিটির সদস্যরা পর্যায়ক্রমে দ্রুতার সাথে কমিটি পূর্ণাঙ্গ করবে এবং একই সাথে ঈদ উৎসব অনুষ্ঠানকে নতুন আঙ্গিকে প্রাণবন্ত করে গড়ে তুলতে কাজ করে যাবে।

বগুড়াবাসির অপার আনন্দ উৎসব আর জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়ে অনুষ্ঠিত হবে ঈদ উৎসব।
ঈদ উৎসবের প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, শওকত আলী, জহুরুল ইসলাম, সামচুল আরেফিন, হাসবিুল হাসান মুন, হাকীম এম এ মজিদ মিয়া, জয়দেব কুমার দাস, হাসু রহমান, মাহবুবর রহমান মানিক, আব্দুল খালেক, সাজ্জাদ আলী, খোদাদাদ বাদশা, গৌতম কুমার দাস, এ্যাড. পলাশ খন্দকার, রেবেকা সুলতানা মৌসুমি, তাপসী দে, নজমল হক, ইনামুল হক রনজু, খন্দকার রবিউল আলম লিটন, লুবনা জাহান। জমজমাট অনুষ্ঠান আয়োজন করতে ও সফলভাবে শেষ করার আহবান জানিয়ে প্রস্তুতি কমিটির সভার সমাপ্তি ঘোষণা করেন আহবায়ক সাইরুল ইসলাম।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন