বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে গণযোগাযোগ অধিদপ্তর বগুড়ার জেলা তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যাক্তি বর্গের সমন্বয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা সভাকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় নিরাপদ মাতৃত্ব, শিশুর প্রারম্ভিক বিকাশ, মাতৃদুগ্ধ ও শালদুধ, বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন ও প্রতিরোধ, জন্ম ও মৃত্যু নিবন্ধন, অটিজম, এইডস রোগ ও প্রতিরোধ, মাদকদ্রব্য, সন্ত্রাস ও জঙ্গিবাদ এবং পরিবেশ ও সমাজ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ ফুয়ারা খাতুন। জেলা সিনিয়র তথ্য অফিসার মোঃ মজিবর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর আক্তার, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেরুল ইসলাম জহুরুল, থানার অফিসার ইনর্চাজ জিয়া লতিফুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আক্তারী, শাজাহানপুর প্রেস ক্লাবের সভাপতি খন্দকার আতিকুর রহমান আতিক, উপজেলা সাস্থ অফিসার ডাক্তার মোতারব হোসেন প্রমুখ। এসময় জেলা তথ্য অফিসের ঘোষক জুলফিকার মোঃ আব্দুর রউফ, প্রজেক্টশনিষ্ট ফিরোজুল হক, জনপ্রতিনিধি, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন