বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: ) বগুড়ার ধুনটে ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী অতিকুল করিম আপেল (ধানের শীষ) ৩ হাজার ৬৫৫ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির বিদ্রোহী প্রার্থী বেলাল হোসেন বাবু (মোটরসাইকেল) ৩ হাজার ২৯৯ ভোট পেয়েছেন।

অপরদিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গোলাম সরওয়ার (নৌকা) পেয়েছেন ১ হাজার ১৬৬ ভোট। মঙ্গলবার সন্ধায় ধুনট উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শফিকুর রহমান আকন্দ এতথ্য নিশ্চিত করে জানান, গত ১৮ মার্চ ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন শ্যামল তালুকদার মৃত্যু বরণ করেন। একারনে গত ২১ মার্চ ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ শূণ্য ঘোষনা করে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষনা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ি ওই ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি সহ মোট ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরোতিহীনভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়। সন্ধ্যায় উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ফলাফল ঘোষনা করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন