বগুড়া সংবাদ ডটকম (রাহেনূর, সারিয়াকান্দি প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইউ পি সদস্যের উপর হামলার ঘটনা ঘটেছে। জানা যায়, উপজেলার নারচী ইউনিয়নের কুপতলা উত্তর পাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় স্থানীয় ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মৃত দৌলত জামানের পুত্র মোস্তাফিজার রহমান (৩০) এর উপর অতর্কিত হামলা চালায় সংগবদ্ধ দুর্বৃত্ত​রা।

এবিষয়ে সারিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা সুত্রে আরও জানা যায়, ইউপি সদস্য মোস্তাফিজার মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন এসময় একই এলাকার রেজওয়ান ২৫, পিতা- বুলু মন্ডল, নুরনবী ২২, পিতা- লবালু প্রাং, রাজু ২৬, পিতা- জামশেদ প্রাং, সংগবদ্ধ হয়ে মোস্তাফিজার রহমান মেম্বারের উপর লাঠি ও লোহার রড দিয়ে হামলা করে এবং মটরসাইকেল ভাংচুর করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয় লোক জন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে সারিয়াকান্দি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

এঘটনায় সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন হামলা কারীরা কি উদ্দেশ্য নিয়ে হামলা করেছিল তা জানা যায়নি, তবে মামলা হয়েছে এবং হামলা কারীদের গ্রেফতার করা জন্য আমরা তৎপরতা চালাচ্ছি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন