বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে মুকুল হোসেন (২৭) নামে এক ট্রাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকাল ১০টার দিকে উপজেলার আড়িয়া কাঁটাবাড়িয়া উত্তরপাড়া পশ্চিম চড়ার ভূট্টা ক্ষেতের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। মুকুল হোসেন উপজেলার কাঁটাবাড়িয়া দক্ষিন পাড়া গ্রামের আনিছুর রহমান ওরফে লাবুর আলী প্রামানিকের পুত্র। খবর পেয়ে বগুড়া জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয়রা জানান, রোববার সকাল ৭ টার দিকে ঘাস কাটতে এসে ভূট্টা ক্ষেতের পাশের আইলে লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
মুকুলের স্বজনেরা জানান, মুকুল ট্রাকের হেলপারের কাজ করতো। শনিবার সারাদিন তার বোন জামায়ের বাড়িতে ধান কাটার কাজ করে বিকেলে বাড়ি ফেরে। সন্ধার দিকে ট্রাকে কাজে যাওয়ার উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। রাত ১০টার দিকে মুকুলকে আড়িয়া বাজারে ঘোরাঘুরি করতে দেখেছে অনেকে।
থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের শরিরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পোষ্টমর্টেম রিপোর্ট হাতে পেলে কিভাবে হত্যা করা হয়েছে তা জানা যাবে। এখন পর্যন্ত হত্যার কারণ জানা যায়নি। ক্লু উদঘাটনে জোর চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন