bograsangbad_Logoবগুড়া সংবাদ ডটকম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় ছিনতাইয়ের একদিনের মাথায় বৃহস্পতিবার রাতে তিনজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করেছে। গ্রেপ্তার হওয়া যুবকরা হলেন উপজেলা ধাপসুখানগাড়ী মহল্লার সাবেক কাউন্সিলর মনোয়ার হোসেন মংলার ছেলে রনি প্রামাণিক(২৩), সরদারপাড়া মহল্লার বেলাল হোসেনের ছেলে নূরুল ইসলাম বাবুল(৩০) ও একই মহল্লার আব্দুল জলিলের ছেলে রকি সরদার(২২)।
থানা সূত্রে জানা যায়, নাটোরের হুগোলবাড়িয়ার পল্লব সরকার তাঁর আত্নীয় বাসা দুপচাঁচিয়া তিষিগাড়ি থেকে গত বুধবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে একদল ছিনতাইকারী পল্লবকে আটক করে তাঁকে মারপিট করে। এবং তাঁর কাছ থেকে দুইটি মোবাইল সেট, নগদ টাকা, এটিএম কার্ড ছিনিয়ে নেয়। পল্লব গত বৃহস্পতিবার বিকেলে দুপচাঁচিয়া থানায় একটি অভিযোগ করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ওই তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে তাঁদের কাছ থেকে একটি মোবাইল সেট ও নগদ এক হাজার টাকা উদ্ধার করেছে। সেই সঙ্গে ছিনতাই করার সময় ব্যবহৃত মোটরসাইকেলটিও আটক করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা দুপচাঁচিয়া থানার এসআই আব্দুর রহিম বলেন, চারজনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন