বগুড়া সংবাদ ডটকম (আবু রায়হান, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় আনতে হবে। পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ এর ৯বছরের শাসনামলের উন্নয়ন ৬৮হাজার গ্রাম বাঙলার মানুষ উপলব্ধি করেছে।

আমি বিশ্বাস করি মানুষ আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গলকেই বেছে নিবেন। তাই জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হলে জাতীয় ছাত্রসমাজকেই শক্তিশালী ও অগ্রনী ভূমিকা পালন করতে হবে। তিনি আরও বলেন, ছাত্রসমাজকে মাদক সহ সকল অনৈতিকতা থেকে দূরে থাকতে হবে। গতকাল দুপচাঁচিয়া উপজেলা ও পৌর জাতীয় ছাত্রসমাজের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও বগুড়া জেলা জাতীয় পার্টির সভাপতি সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম জিন্নাহ উপরোক্ত কথাগুলো বলেন।

শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুপচাঁচিয়া উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহবায়ক আবু ইউসুফ তালুকদারের সভাপতিত্বে ও আদমদীঘি উপজেলা জাতীয় ছাত্রসমাজের সদস্য সচিব শিবলী মাহমুদের পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন বগুড়া জেলা জাতীয় ছাত্রসমাজের আহবায়ক ফরহাদ আলী খোকন। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রাদেশিক বিষয়ক সম্পাদক স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল ইসলাম তালুকদার। প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেখার আহসান হাসান। বিশেষ বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, মোখলেছুর রহমান বস্তু, সাদেকুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিনুল হক মোল্লা, সদস্য মোহাম্মদ ইউসুফ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা জাপার যুব বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, আদমদীঘি উপজেলা জাপার সভাপতি এম.এন.এইচ মিলন, সাধারণ সম্পাদক ফেরদৌস হাসান সুমন, উপজেলা জাপার সভাপতি আলহাজ্ব তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক এস,এম সাহিদ সহ উপজেলা ও পৌর জাপা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সম্মেলনে সার্বিক সহযোগিতা প্রদান করেন উপজেলা জাপার সিনিয়র সহসভাপতি আলহাজ্ব মারুফ ইসলাম তালুকদার প্রিন্স।

পরে সর্বসম্মতিক্রমে আবু ইউসুফ তালুকদারকে সভাপতি ও মামুনুর রশিদ মামুনকে সাধারণ সম্পাদক করে ৭১সদস্য বিশিষ্ট উপজেলা জাতীয় ছাত্রসমাজ, রানা মন্ডলকে সভাপতি ও টিপু সুলতানকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট দুপচাঁচিয়া পৌর এবং সাদিকুল ইসলামকে সভাপতি ও রাহাত হোসেনকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট তালোড়া পৌর কমিটি ঘোষনা করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন