বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন,  ধুনট  প্রতিনিধি: বগুড়ার ধুনটে মায়ের ওপর অভিমান করে অনামিকা খাতুন (১৩) নামের এক স্কুল ছাত্রীর বিষপানে মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে ধুনট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। নিহত স্কুল ছাত্রী মথুরাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে এবং ছাতিয়ানি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।
স্থানীয়রা জানান, সোমবার বিকাল ৪টায় অনামিকা খাতুন বিদ্যালয় ছুটির পর বাড়ীতে যেতে বিলম্ব করে। এবিষয় নিয়ে তার মা ডলি খাতুন তাকে বকাঝকা করেন। এতে মায়ের ওপর অভিমান করে বিকাল ৫টায় অনামিকা বিষপান করে। পরে তার পরিবারের লোকজন স্থানীয় এক গ্রাম্য চিকিৎসকের কাছ থেকে বিষ বের করার চেষ্টা করলে সে আরো অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, এঘটনায় থানায় সাধারন ডায়েরীমূলে লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলেই প্রকৃত রহস্য উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন