বগুড়া সংবাদ ডটকম (এস আই সুমনঃ মহাস্থান প্রতিনিধিঃ বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা বলেছেন,প্রতিবন্ধিদের আর্থিক সহায়তার চেয়েও তাদের প্রতি ভালো আচরন ও ভালবাসা দিয়ে সমাজে বেঁচে থাকার রাস্তা তৈরী করে দেওয়া উচিত।তিনি আরো বলেন, প্রতিবন্ধিরাও মানুষ, তাদেরকে একটু আদর যতœ দিয়ে শিক্ষিত করে গড়ে তুললে তারাও উপার্জনক্ষম হিসাবে সমাজে প্রতিষ্ঠিত হতে পারবে। তারা সমাজের বাধা নয়, তারাও সমাজের সম্পদ।
মঙ্গলবার বেলা ১২টায় বগুড়া সদর উপজেলা পরিষদ হল রুমে ডাব্লিউ.ডি.ডি.এফ ও বগুড়া জেলা স্পন্দন প্রতিবন্ধী নারী পরিষদের আয়োজনে প্রতিবন্ধী নারীদেরংংড় সম অধিকার প্রতিষ্ঠায় স্থানীয় সরকার প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা স্পদন প্রতিবন্ধী নারী পরিষদের সভাপতি মোছাঃ রেবেকা আক্তার রিতার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মহররম আলী,নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার,নুনগোলা ইউপি চেয়ারম্যান আলীম উদ্দিন,সাবগ্রাম ইউপি চেয়ারম্যান আবু সালেহ নয়ন,রাজাপুর ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ডাব্লিউ.ডি.ডি,এফ এর প্রকল্প সমন্বয় কারী আব্দুর রাজ্জাক।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন