বগুড়া সংবাদ ডটকম (জিয়াউর রহমান, শাজাহানপুর প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে ১’শ ৫৬ পিচ ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ এবং রাত পৌনে ৯টার দিকে কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসঅই শফিক আল রাজি সঙ্গীয় ফোর্সসহ পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার জোঁকা গ্রামের মৃত রমজান আলীর পুত্র মাদক স¤্রাট রবিউল ইসলামের ভোটের ছোটভাই আব্দুর রাজ্জাক নিলু (৪৯) এবং মাদলা কালীতলা গ্রামের মহির উদ্দিনের পুত্র ওসমান আলী (২২)।

থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে লিচুতলা বাইপাস এলাকা থেকে আব্দুর রাজ্জাক নিলুকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ১’শ ৩ পিচ ইয়বা পাওয়া যায়।
অপরদিকে একই রাত পৌনে ৯ টার দিকে এসআই শফিক আল রাজি বনানী এলাকা থেকে ৫৩ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী ওসমান আলী কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদেরকে চলমান মাদক আইনের ৯ (খ) ধারায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।
ক্যাপশনঃ রোববার দিবাগত রাতে বগুড়ার শাজাহানপুরে পৃথক দু’টি অভিযান চালিয়ে ১’শ ৫৬ পিচ ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন