বগুড়া সংবাদ ডটকম (রায়হানুল ইসলাম, শেরপুর প্রতিনিধিঃ) বগুড়ার শেরপুরে টাকা কর্জ না দেয়ায় বোনের বাড়িতে বড় ভাইয়ের হামলা ভাংচুর ও লুটতরাজ এর অভিযোগ।
অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার গাড়ীদহ মধ্যপাড়া গ্রামে রোববার সন্ধ্যা ৬ টায় বড়ভাই মো: রুহুল আমিন তার ছোট বোন নুরজাহান বেগমের নিকট ১০ হাজার টাকা কর্জ/ধার চায়। ছোট বোন দিতে অস্বীকার করলে বাড়ীতে ঢুকে আসবাবপত্র তছনছ করে ও ওয়াল শোকেস এ থাকা গহনা ও নগদ ৭০ হাজার টাকা ও ৩২ ইঞ্চি ভিশন টিভি খুলে নিয়ে যায়।

এছাড়া বাসাতে থাকা নুরজাহান বেগম ও তার ছোট মেয়েকে প্রাণ নাশের হুমকি দিয়ে বীরদর্পে স্থান ত্যাগ করে। রুহুল আমিন আরডিএ ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজের ড্রাইভার পোস্টে কর্মরত আছেন বলে জানাযায়। এব্যাপারে শেরপুর থানায় গতকাল রাত সাড়ে ৭টায় নুরজাহান বেগম লিখিত অভিযোগ দায়ের করেন।

মুঠোফোনে রুহুল আমিনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, টিভি নিয়ে এসেছি কিন্তু টাকা- গহনা নেইনি। শেরপুর থানার এসআই শামীম হোসেন ঘটনাস্থলে গিয়ে রুহুল আমিনের বাসা থেকে টিভি উদ্ধার করে কিন্তু তাকে না পাওয়ায় টাকা ও গহনা উদ্ধার করতে পারেনি বলে জানায়। এব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন