বগুড়া সংবাদ ডটকম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ) বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা বলেছেন,আল্লাহ মানুষকে সৃস্টি করেছেন তাহার ইবাদত ও বন্দেগী করার জন্য নিজের শয়ন ঘর যেমন সুন্দর করি তার চাইতেও বেশি সুন্দর করতে হবে ইবাদতের ঘর,তাই সকল মুসলমানের উচিত
মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা করে তার যত নেওয়া তাহলে আল্লাহ খুশি হবেন। তিনি সদর উপজেলা পরিষদের সকল উন্নয়নে সকলের সহযোগিত কামনা করেন।
তিনি রবিবার সকাল সাড়ে ১০ টায় বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুর খন্দকার পাড়া পুরাতন জামে মসজিদে মুসল্লিদের জায়গা সঙ্কীর্ণ হওয়ায় ২য় তলা ছাদ ঢালায় কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার,মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব কাবেজ উদ্দিন,সাধারন সম্পাদক আলহাজ্ব মমতাজ উদ্দিন,সমাজ সেবক আলহাজ্ব মাহবুবুর রহমান খন্দকার,আলহাজ্ব মোকছেদুর রহমান খন্দকার,আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক মাস্টার,শফিকুল ইসলাম খন্দকার,গোলাম মোস্তফা খন্দকার,শওকত আলী খন্দকার,মাহফুজার রহমান,রফিকুল ইসলাম,আলহাজ্ব শাহজাহান আলী,হামিদুর রহমান খন্দকার,আজাদুর রহমান,মোজাম্মেল হক,হায়দার আলী,সাবেক ইমাম ফজলুর রহমান,হাসিবুজ্জামান খন্দকার,রেজওয়ান খন্দকার মীম, আব্দুল্লাহ আল কাফী, মিথুন,ফরহাদ,মিজু সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ ও মুসল্লিবৃন্দ। শেষে মোনাজাত পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ মিজানুর রহমান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন