বগুড়া সংবাদ ডটকম (এস আই সুমন, মহাস্থান প্রতিনিধিঃ)  বগুড়ার শিবগঞ্জের দৈনিক উত্তর কোন পত্রিকার প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক জাবিউর আলম হিমুকে বসত বাড়ির জায়গায় নিয়ে সংঘর্ষে সন্ত্রাসী কর্তৃক বেধরক ভাবে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, শনিবার সকাল ৯টার দিকে উপজেলার চাঁদনিয়া শিবগঞ্জ তার গ্রামের বসত বাড়ির জায়গা নিয়ে প্রতিপক্ষ তার বড় ভাই জগলুর রহমান ভোলো ও তার জামায় সহ ৮/১০ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠি শোটা হাতে নিয়ে বেধরক মারপিট করে।

সংঘর্ষে সাংবাদিক হিমু প্রতিপক্ষের লাঠির আঘাতে সে মাটিতে লুটিয়ে পরে। তাকে উদ্ধার করতে তার ছোট ভাই সাবু মিয়া এগিয়ে আসলে তাকেও প্রতিপক্ষের লোকজন মারাত্বক ভাবে জখম করে। বর্তমানে আহতরা শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রয়েছে।

সাংবাদিক জাবিউর আলম হিমুর উপর অতর্কিত হামলার প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছেন মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু,সহ সভাপতি শফিকুল ইসলাম শফিক,শমসের নুর খোকন,খলিলুর রহমান আকন্দ,সাধারন সম্পাদক এস আই সুমন,যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম,গোলাম রব্বানী শিপন,কোষাধ্যক্ষ আনিছুর রহমান মিটু,দপ্তর সম্পাদক সাকিউল ইসলাম শাকিল,প্রচার সম্পাদক সেলিম উদ্দিন,ধর্মীয় সম্পাদক ফজলুল হক,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আলী,তথ্য প্রযুক্তি সম্পাদক ছানাউল হক ছানা,ক্রীড়া সম্পাদক কামরুল হাসান,কার্য নির্বাহী সদস্য রাজু আহম্মেদ,রেজা খান,এমএ রশিদ,সদস্য আব্দুর রহিম,রাসেল আহম্মেদ,মাহমুদুর রহমান,মাসুদ রানা।
সাংবাদিক নেতৃবৃন্দ এ ঘটনায় তীব্র নিন্দা ও অবিলম্বে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান প্রশাসনের প্রতি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন