বগুড়া সংবাদ ডটকম (ইমরান হোসেন ইমন , ধুনট (বগুড়া) প্রতিনিধি:) বগুড়ার ধুনটে ট্রাকের ধাক্কায় ওমর ফারুক (৩২) নামের এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছে। এঘটনায় শিশু সহ আরো দুই জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের মাধবডাঙ্গা গ্রামে এঘটনা ঘটে। নিহত গার্মেন্টস কর্মী ওই ইউনিয়নের পুখরিয়া গ্রামের আব্দুস সোবাহানের ছেলে।
জানা গেছে, বৃহস্পতিবার সকালে গার্মেন্টস কর্মী ওমর ফারুক তার স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলযোগে তার অসুস্থ শ্বাশুড়ীকে দেখতে কাজিপুরের ঢেকুরিয়া বাজারের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে মাধবডাঙ্গা গ্রামের পাকা সড়কে পৌছালে একটি নম্বরবিহীন ট্রাকের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই ওমর ফারুকের মৃত্যু হয়। এঘটনায় তার স্ত্রী শাপলা বেগম (২৫) ও মেয়ে নূপুর খাতুন (৫) আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে এঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও ট্রাক চালক পালিয়ে যায়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন