bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়ে বিধবা ভাবিকে কুপিয়ে জখম করেছে আজগর আলী নামের (৩০) এক লম্পট দেবর। বুধবার রাতে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বিশাড়দিয়ার গ্রামে এঘটনা ঘটে। আহত ওই বিধবা মহিলাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।
স্থানীয়সূত্রে জানাগেছে, বিশাড়দিয়ার গ্রামের কুড়ান মল্লিকের ছেলে আল আমিনের সাথে প্রায় ১৫ বছর আগে ওই মহিলার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে এক ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে। কিন্তু প্রায় ৩ বছর আগে তার স্বামীর মৃত্যু হয়। এরপর থেকে সন্তানদের নিয়ে সে তার স্বামীর বসতভিটায় বসবাস করে আসছে।
হাসপাতালে চিকিৎসাধীন ওই বিধবা মহিলা জানান, স্বামীর মৃত্যুর পর দেবর আজগর আলী তাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে ওঠে। বুধবার রাতে তার তিন সন্তান পাশের বাড়ীর একটি মিলাদ মাহফিলে যায়। এই সুযোগে দেবর আজগর আলী তার ঘরে ঢুকে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা চালাতে থাকে। একপর্যায়ে সে ব্যর্থ হয়ে তার মাথায় ও হাতে ধারালে অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
এঘটনায় বৃহস্পতিবার সকালে ওই মহিলার বোন শাহেদা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে এঘটনার পর থেকে লম্পট দেবর পলাতক রয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন