শিকারী মোঃ মশিউর রহমান বাম থেকে ২য়

বগুড়া সংবাদ ডট কম ( হাদিসুর রহমান )ঃ সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থীদের পরিবেশবাদী সংগঠন “ #TEER/তীর” এর কর্মীদের সহযোগিতায় রবিবার বিকেল ৫ ঘটিকার সময় একজন পাখি শিকারীকে অস্ত্র সহ আটক করা হয় ।

শিকারী মোঃ মশিউর রহমান (বাম থেকে ২য়) ,বাড়ি বাগেরহাট জেলায় ,তিনি একজন সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশী । বগুড়াতে শশুরবাড়ী বেড়াতে এসে পাখি শিকারে বের হয়েছিলেন । খবর পেয়ে তীর এর সদস্য রা অস্ত্র সহ হাতেনাতে আটক করে । পরে তার অস্ত্রটি প্রফেসর জনাব মোঃ শাহাজাহান আলী অধ্যক্ষ, সরকারি আজিজুল হক কলেজে,বগুড়া এর মাধ্যমে প্রশাসনের কাজে জমা দানের জন্য স্যারকে প্রদান করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন তীর এর সভাপতি মোঃ মিজানুর রহমান ,সাধারন সম্পাদক মোঃ আরাফাত রহমান সাবেক সহ সভাপতি আল আমিন রাহেদ , সদস্য বরকত, রবিউল ইসলাম, হোসেন রহমান সহ “তীর” এর কর্মী ও শুভাকাঙ্খী গন । এই কাজে সার্বিক সহযোগিতার জন্য সরকারি আজিজুল হক কলেজে,বগুড়া এর অধ্যক্ষ জনাব মোঃ শাহাজাহান আলী স্যার এর প্রতি তীর আর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়েছে।

উল্লেখ্য যে, সরকারি আজিজুল হক কলেজ বন্য প্রাণীদের অভয়ারণ্য । এখানে পাখি শিকার করা সম্পন্ন নিষেধ । এমনকি ক্যাম্পাসে কোন গাড়ির হর্ন বাজানো নিষিদ্ধ ।

ছবিঃ মোঃ হোসেন রহমান স্থানঃ সরকারি আজিজুল হক কলেজে,বগুড়া ক্যাম্পাস ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন