বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) ঃ বগুড়া জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি এইচ এস মাফতুন আহম্মেদ খান রুবেল বলেছেন,বিএনপির চেয়ারপার্সন সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রেখে আন্দোলন থমানো যাবে না। আন্দোলন তীব্র থেকে এই ফ্যাসিবাদ সরকারের বিরুদ্ধে লড়াই চলবে। খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে আটকে অসুস্থ করে তাঁর কন্ঠরোধ বন্ধ করতে চায় এই ফ্যাসিবাদ সরকার। পাশাপাশি তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালিয়ে জনগনের কাছে জিয়া পরিবারে নাম চিরতরে মিছানো যাবে না।
তিনি শুক্রবার বাদ জুম্মা বগুড়া সদরের গোকুল ইউনিয়নের পলাশবাড়ী দক্ষিন পাড়া বায়তুল মামু’র জামে মসজিদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ইউনিয়ন যুবদলের আয়োজনে কারারুদ্ধ দেশমাতা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
সদর থানা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক ও গোকুল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আকমল হোসেন সজলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সভাপতি(ভারপ্রাপ্ত)ফেরদৌস আলম পিলু,সাধারন সম্পাদক ও ইউপি সদস্য আইয়ুব খান,সাংগঠনিক সম্পাদক আসাদুল হক টুকু,জেলা যুবদল নেতা আব্দুল বারী। উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাওঃ মোঃ ছামসুল হক মোল্লা,সাইফুল ইসলাম টিটু,রফিকুল ইসলাম,ইউনিয়ন যুবদল নেতা ইঞ্জিনিয়ার সোহেল আহম্মেদ,আব্দুল খালেক,রাজু আহম্মেদ মুকুল
জুয়েল রানা,শাহিন,জাকির,রশিদ,নুরনবী,মনির,ছাত্রনেতা আহম্মেদ শাকিল,লুটু সহ মুসল্লীবৃন্দ। শেষে দেশমাতা বেগম খালেদা জিয়া সহ জিয়া পরিবার সহ দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন অত্র জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ রবিউল ইসলাম।
অপরদিকে বাদ জুম্মা বগুড়ার বাঘোপাড়া হাট বায়তুন নুর জামে মসজিদে সদর থানা মহিলা দলের সভানেত্রী মোছাঃ নাজমা আক্তারের উদ্যোগে দেশমাতা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, জিয়া পরিবার ও দেশ জাতির কল্যান কামনা করে দোয়া করা হয়।
উক্ত দোয়া মাহফিলে তাৎক্ষনিক উপস্থিত হয়ে বক্তব্য রাখেন সোনাতলা থানা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম আহসানূল তৈয়ব জাকির। এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলহাজ্ব বজলার রহমান,আব্দুল আলিম মাস্টার,শফিকুল ইসলাম শফিক,বাদশা মিয়া,জহুরুল ইসলাম,আতাউর রহমান সহ ধর্মপ্রান মুসল্লীবৃন্দ।
দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ তাজুল ইসলাম নুরনবী।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন