বগুড়া সংবাদ ডটকম (হুমায়ন ইসলাম তুহিন)ঃ  বগুড়ায় পূর্নাঙ্গ পাবলিক বিশ্ববিদ্যালয় ,আন্তর্জাতিক বিমানবন্দর এবং বগুড়া থেকে ঢাকা রেল লাইন এর দাবিতে সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির উদ্যোগে এক মানব বন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বুধবার সকাল ১১টায় বগুড়া শহরের সাতমাথায় উক্ত মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়। সুজন বগুড়া জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মকলেছুর রহমানের সভাপতিত্বে মানব বন্ধন চলাকালীন এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন সুজন বগুড়া জেলা কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজু, সাধারন সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, বগুড়া পৌরসভা ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খুরশেদ আলম, সুজন বগুড়া জেলা উপদেষ্টা মুমিনুর রশিদ শাহিন,যুগ্ন সাধারন সম্পাদক সেলিম রেজা সানু ,আব্দুল লতিফ, রফিকুল ইসলাম, শাকিল আহমেদ চৌধুরী রনি, আসলাম আলি খান চঞ্চল, নুপুর ,সান্তু, শাহিন, প্রমূখ। মেহেদী হাসান এর সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন বগুড়া জেলার বিভিন্ন উপজেলা নেতৃ শফিকুল ইসলাম শফিক, সাজেদুর রহমান সবুজ, রোকন তালুকদার, মাহফুজুর হকদুলু, আনসুর রহমান,এম এ ওয়াদুদ, কামরুল হাসান, আব্দুস সাত্তার, এম এ জলিল, আবু মুসা, ডাঃ ইফনুস ফরহাদ,সউদুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন অবিলম্বে বগুড়ায় বিমান বন্দর রেল লাইনও পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করতে হবে ও শিক্ষানগরী বগুড়াকে অনুন্নত করে রাখার বিরোদ্ধে সুজন বগুড়া জেলা কমিটির এই কর্মসূচিতে সর্বস্তরের মানুষ একাত্ততা প্রকাশ করে গন দাবিতে পরিনত করেন।

ক্যাপশনঃ বুধবার সকাল ১১টায় বগুড়া শহরের সাতমাথায় সুজন-সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির উদ্যোগে আন্তর্জাতিক বিমানবন্দর ,পূর্নাঙ্গ পাবলিক বিশ্ববিদ্যালয় এবং বগুড়া থেকে ঢাকা রেল লাইন এর দাবিতে এক মানব বন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।তাং ২৫-০৪-১৮

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন