বগুড়া সংবাদ ডট কম ( জিয়াউর রহমান, শাজাহানপুর  প্রতিনিধি) ঃ বগুড়ার শাজাহানপুরে উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রেজাউল করিম রেজাকে গ্রেফতার করায় গভীর ক্ষোভ ও নিন্দা জানিয়েছে উপজেলা বিএনপি ও ছাত্রদল। মঙ্গলবার সন্ধায় এক বিবৃতির মাধ্যমে এই নিন্দা জানানো হয়।
বিবৃতিদাতারা হলেন, উপজেলা বিএনপির আহবায়ক আবুল বাশার, যুগ্ম-আহবায়ক মোখলেছুর রহমান, ইউনুছ আলী খন্দকার, আলহাজ্ব তোফাজ্জল হোসেন, জাহেরুল ইসলাম, ফজলুল হক উজ্জল, আব্দুল হালিম দুদু, কোহিনুর আকতার, আজিজার রহমান বিদ্যুত, মাহবুবুর রহমান দুদু, আলহাজ্ব তমেজ উদ্দিন, আব্দুল হাকিম, জুলেখা বেগম, তছলিম উদ্দিন, ইদ্রিস আলী সাকিদার, মোজাফ্ফর রহমান, বাদশা সরকার, হারেজ উদ্দিন, আনোয়ার হোসেন মন্ডল, আতিকুর রহমান, বজলুর রহমান নিলু, উপজেলা ছাত্রদল সভাপতি বেলাল হোসেন বাবু সহ সভাপতি এসএম রাতুল, যুগ্ম সম্পাদক আরিফুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন সহ ছাত্রদল নেতৃবৃন্দ।
বিবৃতিতে মিথ্যা মামলায় ছাত্রদল সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের গ্রেফতার করে অত্যাচার, নির্যাতন ও হয়রানীর প্রতিবাদ জানিয়ে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।
উল্লেখ্য, মঙ্গলবার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সাবেক সংসদ সদস্য ও খালেদা জিয়ার উপদেস্টা হেলালুজ্জামান তালুকদার লালু দলীয় নেতা-কর্মী নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করেন। লিফলেট বিতরন শেষে উপজেলার চোপীনগর ইউনিয়ন বিএনপির সভাপতি এমরান হোসেনের বাড়িতে দুপুরের খাওয়ার আয়োজন করা হয়। সে মোতাবেক এমপি লালু নেতা-কর্মীদের নিয়ে খাওয়া দাওয়ার এক পর্যায়ে থানা পুলিশ গিয়ে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে নেতা-কর্মীদের অনেকেই দিক-বিদিক পালিয়ে যায়। এসময় নাশকতা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী উপজেলা ছাত্রদলের সাধার সম্পাদক রেজাউল করিম রেজাকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন