বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রামে দুস্থ মহিলাদের জন্য খাদ্য সহায়তা কার্যক্রম ভিজিডির ৬১ বস্তা চাল জব্দ করেছে কুন্দারহাট হাইওয়ে পুলিশ। ঘটনায় পুলিশ বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
থানা সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে শাজাহানপুর উপজেলার গোহাইল বাজার এলাকা থেকে ভিজিডির চালগুলো চারটি ভ্যানে করে নন্দীগ্রামে আনা হচ্ছিল। খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলার সিংজানী তিনমাথা মোড় থেকে চালবোঝাই চারটি ভ্যান থেকে ৩০ কেজি ওজনের ৬১ বস্তা চাল জব্দ করে হাইওয়ে পুলিশ। বস্তাগুলোয় খাদ্য অধিদপ্তরের সিল রয়েছে। এঘটনায় ওইদিন রাতেই হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সুলতান মাহমুদ বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। মামলায় চালের ক্রেতা কাথম গ্রামের আব্দুর রশিদকে আসামী করা হয়েছে এবং আরও ২-৩ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। চার ভ্যান চালককে মামলার সাক্ষী হয়েছেন।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, ৬১ বস্তা ভিজিডির চাল জব্দ করা হয়েছে। এছাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন