বগুড়া সংবাদ ডট কম (আবু রায়হান, দুপচাঁচিয়া প্রতিনিধিঃ) দুপচাঁচিয়ায় চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তারকৃত ৪জন আসামীর ১দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।  সোমবার বগুড়া আমলী আদালতের(দুপচাঁচিয়া) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহসান হাবীব এ রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গতঃ গত ১৩এপ্রিল রাতে দুপচাঁচিয়া-তারোড়া রাস্তার পুদ্মপুকুর নামক স্থানে আলোহালী গ্রামের সুলতান আলী প্রামানিককে ছুরিকাঘাত করে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়। পরদিন ১৪ এপ্রিল শনিবার রাতে বগুড়া র‌্যাব-১২ অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেল ও ছুরি সহ উজ্জল হোসেন(৩০), হাবিবুর রহমান রনি(২২), এমদাদ হোসেন(২৫) ও শামিম হোসেন শাহীন(২৩) নামের ৪জন ছিনতাইকারীকে আটক করে দুপচাঁচিয়া থানায় সোপর্দ করে।

এ ঘটনায় আহতের স্ত্রী আফরুজা বেগম ১৪এপ্রিল শনিবার রাতেই বাদী হয়ে ওই ৪জনের নাম উল্লেখ করে দুপচাঁচিয়া থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। পুলিশ ১৬এপ্রিল সোমবার ওই ৪আসামীর ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেন।
দুপচাঁচিয়া থানার অফিসার(ওসি) আব্দুর রাজ্জাক বিজ্ঞ আদালত কতৃক শুনানী শেষে ৪জন ছিনতাইকারীর ১দিনের রিমান্ড মঞ্জুরের কথা নিশ্চিত করেছেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন