বগুড়া সংবাদ ডট কম (আবু রায়হান, দুপচাঁচিয়া প্রতিনিধিঃ)  দুপচাঁচিয়ার ইসলামপুরে জমি সংক্রান্ত বিবাদের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আব্দুল বাসেদ নামের এক ব্যক্তি আহত হয়েছে। আহত আব্দুল বাসেদ উপজেলার ইসলামপুর গ্রামের মৃত হাফিজার রহমানের ছেলে।  রোববার রাতে আহত আব্দুল বাসেদ বাদী হয়ে দুপচাঁচিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগ সূত্রে জানা যায়, আব্দুল বাসেদ তার পৈত্রিক সম্পত্তিতে বসত বাড়ী নির্মান করে বসবাস করে আসছিলে। সম্প্রতি প্রতিবেশী মোহাম্মাদ আলী ওই বাড়ির কিছু জায়গা তার বলে দাবী করে আসছিলেন। এরই প্রেক্ষিতে গত শনিবার আব্দুল বাসেদ এলাকার গন্যমান্য ব্যক্তি ও মোহাম্মদ আলীর উপস্থিতিতে ৩জন সার্ভেয়ার দ্বারা মাপযোগ করে আপোষ মিমাংসা করে নেয়।

কিন্তু  রোববার সকালে আকষ্মিকভাবে মোহাম্মদ আলী তার লোকজন আব্দুল বাসেদের বাড়িতে ভিতরে ঢুকে আব্দুল বাসেদকে গালিগালাজ সহ মারপিট করে। এসময় তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে মোহাম্মদ আলী ও তার লোকজন পালিয়ে যায়। আহত আব্দুল বাসেদ স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক মারপিটের ঘটনায় অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন