বগুড়া সংবাদ ডট কম (হাদিসুর রহমান) : ২৩ শে এপ্রিল ২০১৮ বিশ্ব ব্যাপি পালিত হয় “বই দিবস” তার’ই অংশ হিসেবে বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিহার হাট দাখিল মাদ্রাসায় বই দিবস পালিত হয় ।

 

অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোফাজ্বল হোসেন ( মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি) অনুষ্ঠান টি উপস্থাপনা করেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আ,ন,ম এহসান আলী। সভাপতি সাহেব তাঁর বক্তবে বলেন, “বর্তমান সরকার শিক্ষার উপর যেভাবে কাজ করছেন এভাবে চললে কিছু দিনের মাঝেই বাংলাদেশ শিক্ষার দিক দিয়ে মাথা উচু করে দাড়াতে পারবে”। এছাড়াও শিক্ষার মান উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন ।

এসময় বক্তব্য রাখেন গ্রীন ওয়ার্ল্ডের পরিচালক জনাব তৌফিক হাসান তিনি বলেন, “বই একমাত্র জিনিস যা বর্তমান সমাজ কে ঠিক রাখতে পারে বর্তমান এই নেশার জগৎ কে দূরে সরে রাখতে পারে” তাই বেশি বেশি বই পড়া সবার উচিৎ বলেই তিনি মনে করেন ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রীন ওয়ার্ল্ডের উপ পরিচালক মাসুদ রানা জয়, মোঃ আবুজার, শাহীন মাহমুদ ভান্ডারী সহ অত্র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ । অনুষ্ঠানে এলাকার গুণীজন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন